Sylhet Today 24 PRINT

কানাইঘাটের লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি আ. লীগের কমিটির অনুমোদন

কানাইঘাট প্রতিনিধি |  ০৯ নভেম্বর, ২০১৯

সিলেটের কানাইঘাট উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি আওয়ামীলীগের তুতা মিয়াকে সভাপতি ও আলিম উদ্দিন মেম্বার সাধারণ সম্পাদক ও ফয়েজ উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটির অনুমোদন প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত ৮টায় কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের আহবায়ক লুৎফুর রহমান ও সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির অন্যান্য দায়িত্ব প্রাপ্তরা হলেন সহ সভাপতি ফখর উদ্দিন, আব্দুল খালিক, আব্দুল মন্নান, আনোয়ারুল হক, নুরুল হক কমান্ডার, কামাল উদ্দিন, তাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কয়ছর আহমদ, শামিম আহমদ মেম্বার, আইন বিষয়ক সম্পাদক এনামুল হক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আফতাব উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক নুর উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নছির উদ্দিন, দপ্তর সম্পাদক শামছুদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মন্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম আহমদ মেম্বার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলী আহমদ বুদাই, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুন নুর, মহিলা বিষয়ক সম্পাদক রুকশানা আক্তার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ শামছুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক দেলওয়ার হোসেন চৌধুরী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম, শ্রম সম্পাদক নুরুদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক আছাব উদ্দিন,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বাবুল মোহন দাস, সাংগঠনিক সম্পাদক ডা: আফতাব উদ্দিন, সহ দপ্তর সম্পাদক হেলাল আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ কয়ছর আহমদ।

কমিটির সম্মানিত সদস্যরা হলেন ফারুক আহমদ চৌধুরী, জেম্স লিও ফারগুশন নানকা, শ্রী রিংকু চক্রবর্তী, আব্দুল লতিফ, এড. হারিছ আহমদ, ফরিদ আহমদ মাষ্টার, বুরহান উদ্দিন মোহরী, মুসা মিয়া, ছয়ফুল আলম, জহির আহমদ, মিসবাহুর রহমান, ডা. সোলাইমান, হাজী নজুব আলী মুক্তিযোদ্ধা, ফয়জুল হক, নিখিল চক্রবর্তী, শরিফ উদ্দিন মেম্বার, নুরুল আম্বিয়া, আবুল আহমদ, আব্দুল মুছব্বির, আব্দুল মতিন, আব্দুন নুর, আব্দুস সালাম, আলিম উদ্দিন, আজিজুর রহমান, আব্দুল মুছব্বির মুক্তিযোদ্ধা, আব্দুল হক, জামাল আহমদ, আব্দুল মালিক হরুহুনা, আনিছুল হক বাদাম, আব্দুস সালাম মুক্তিযোদ্ধা, লনি গোপাল, জাকারিয়া, ফয়জুল হক মেম্বার, নিজাম, আফতাব উদ্দিন, আব্দুল জলিল, আব্দুল মন্নান প্রমুখ।

উল্লেখ্য- গত ২৪ অক্টোবর ইউপি আওয়ামীলীগের কাউন্সিলে পরোক্ষ ভোটে সভাপতি পদে কারাবন্দী থাকাবস্থায় তুতামিয়া ৭৫ ভোট পেয়ে ও সাধারণ সম্পাদক পদে আলিম উদ্দিন মেম্বার পেয়েছেন ৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.