Sylhet Today 24 PRINT

কুলাউড়ায় গরু আনতে গিয়ে ‘ধর্ষণের শিকার’ ৩য় শ্রেণির ছাত্রী

কুলাউড়া প্রতিনিধি |  ১৪ নভেম্বর, ২০১৯

মৌলভীবাজারের কুলাউড়ায় টিলায় চরানো গরু বাড়িতে ফিরিয়ে আনতে গিয়ে ৩য় শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে চারটার উপজেলার টিলাগাঁও ইউনিয়নে ৯ বছর বয়সী এক স্কুল শিক্ষার্থী এ ঘটনা ঘটায় বলে অভিযোগ উঠে।

জনা যায়, ‘ধর্ষণের শিকার’ শিশুটি বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদিকে এ ঘটনায় বুধবার রাতেই স্কুলছাত্রীটির মা বাদি হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে টিলাগাঁও ইউনিয়নের স্থানীয় একটি বিদ্যালয়ের ৩ শ্রেণির দুই সহপাঠী বিকেল ৫টার দিকে গরু আনতে বাড়ির পাশে একটি টিলায় যায়। সেখানে আগে থেকে অবস্থান করা এক কিশোর তাদেরকে পথরুদ্ধ করে। এ সময় সহপাঠীকে ধমক দিয়ে তাড়িয়ে দেয়। পরে শিশুটিকে জোরপূর্বক নির্জন এলাকায় নিয়ে ধর্ষণ করে সে। বিষয়টি ওই শিশুটি বাড়িতে এসে মাকে জানায়। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পরদিন ওই শিশুটিকে উদ্ধার করে পুলিশকে অবগত করে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান।

স্কুলছাত্রীটির মা জানান, সন্ধ্যায় আমার ছোট মেয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে বাড়ি ফিরতে দেখে কি হয়েছে জানতে চাই। তখন আমার মেয়ে বলে টিলায় ওঠার পর সফর আমাকে মুখ চেপে নিয়ে তাকে ধর্ষণ করে। রাতে আমি স্থানীয় মেম্বারকে জানাই। পরে পুলিশ খবর পেয়ে আমার মেয়েকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় ও ভিকটিমের স্বজন সূত্রে জানা যায়, স্থানীয় বাসিন্দা আব্দুর রহিমের ছেলে সফর আলী নামে এক কিশোর ঘটনাটি ঘটিয়েছে।’

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, ‘ভিকটিমকে চিকিৎসা ও পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ওই কিশোরকে আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.