Sylhet Today 24 PRINT

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার লোকচুরি খেলছে

তারেক রহমানের জন্মদিনে ড্যাবের ফ্রি মেডপিকেল ক্যাম্পে বক্তারা

সিলেটটুডে ডেস্ক |  ২০ নভেম্বর, ২০১৯

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী বলেছেন, বর্তমান বিনা ভোটের সরকার গরিব-অসহায় দুঃস্থদের চিকিৎসা দিতে ব্যর্থ।  জনগণের জান-মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। নিত্য প্রয়োজনিয় জিনিসের দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার লোকচুরি খেলছে। তাকে জেলে রেখে বিনা চিকিৎসায় মেরে ফেলার ষড়যন্ত্র চলছে। অচিরেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, অন্যতায় রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হঠিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

বুধবার (২০ নভেম্বর) বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪ তম জন্ম বার্ষিকী উপলক্ষে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলা শাখার উদ্যেগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর গ্রামে ১০ সদস্য বিশিষ্ট একটি বিশেষজ্ঞ মেডিকেল টিমের তত্বাবধানে গরিব ও অসহায় রোগীদের নিয়ে দিনব্যাপি ফ্রি চিকিৎসা-ওষুধ প্রদান ও রক্তদান কর্মসূচি পালিত হয়।

ড্যাব সিলেট জেলা কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ নাজমুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ মো. শাকিলুর রহমানের পরিচালনায় মেডিকেল ক্যাম্প ও সোচ্চায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও বিএনপির ফরেন এফেয়ার্স কমিটির সদস্য ড. মোহাম্মদ ইনামুল হক চৌধুরী।

ক্যাম্পে উপস্থিত হয়ে চিকিৎসা প্রধান করেন ডাঃ তৈয়মুর আলম খন্দকার, ডাঃ আহমদ নাফি, ডাঃ ফাহমিদুর রহমান, ডাঃ রুসলান ইসলাম, ডাঃ সাউদ আল হোসেন, ডাঃ সৈয়দ হাফিজুর রহমান, ডাঃ আফজাল হোসেন, ডাঃ মেহেদী হাসান অনিক, ডাঃ জাফরিন চৌধুরী, ডাঃ রায়হানুল ইসলাম তুহিন, ডাঃ ওমর শরীফ তুহিন, ডাঃ আমিনুর রহমান ইমন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.