Sylhet Today 24 PRINT

জকিগঞ্জে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনকারী মেম্বার আটক

নিজস্ব প্রতিবেদক |  ২১ নভেম্বর, ২০১৯

সিলেটের জকিগঞ্জে এক ব্যক্তিকে হাত-পা বেঁধে উল্টো করে ঝুলিয়ে নির্যাতনকারী ইউপি মেম্বার আব্দুস সালামকে আটক করেছে পুলিশ। এছাড়াও এই ঘটনার সহযোগী সন্দেহে আরও দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সিলেটের কানাইঘাট থেকে তাকে আটক করে পুলিশ। আটকের খবর নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, ভারত পালিয়ে যাওয়ার সময় সিলেটের সীমান্ত এলাকা কাড়াবাল্লা থেকে তাকে আটক করা হয়েছে।

পুলিশ সুপার জানান, গতকাল (বুধবার) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় একজন ইউনিয়ন পরিষদ সদস্য সামাজিক বিচারের নামে বাঁশে ঝুলিয়ে এক ব্যক্তিকে বেধড়ক পেটাচ্ছেন। সামাজিক বিচারের নামে কাউকে অভিযুক্ত করে এ ধরনের মারধর আইন বহির্ভূত ও জঘন্য কাজ। ঘটনাটি আমাদের নজরে আসামাত্রই আমরা অনুসন্ধানে নামি। অনুসন্ধানে জানা যায় যে, ঘটনাটি ৪/৫ মাস পূর্বের। ইতোপূর্বে এ ঘটনা সংক্রান্ত কোন তথ্য বা অভিযোগ থানা পুলিশকে অবহিত করা হয় নি।

তিনি জানান, ভিডিওটি দেখার পর তাৎক্ষণিক ভুক্তভোগী ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে মামলা করার অনুরোধ করি। অদ্য তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে জকিগঞ্জ থানার মামলা নং-২৪ তারিখ-২১.১১.২০১৯ রুজু করা হয়। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত সালাম মেম্বার এবং তার সহযোগীদের গ্রেপ্তারে গত রাত থেকে দফায়-দফায় বিভিন্ন থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৫টার দিকে ভারতে পালিয়ে যাবার প্রাক্কালে কানাইঘাটের সীমান্তবর্তী এলাকা কারবাল্লা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

পুলিশ সুপার আরও জানান, এছাড়াও যার বাড়িতে ঘটনা সেই এবাদ মেম্বার এবং যে ব্যক্তিরা তার পায়ে রশি বেঁধেছিল সেই আনোয়ার হোসেন ও মো. শাহজাহানকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান পুলিশ সুপার।

মোহাম্মদ ফরিদ উদ্দিন আরও জানান, আব্দুস সালামের অন্যান্য অপরাধ সংক্রান্ত তথ্য উদঘাটনের জন্য এবং ব্যাপক জিজ্ঞাসাবাদের স্বার্থে শুক্রবার আসামিদের আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.