Sylhet Today 24 PRINT

এল.আর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মতবিনিময় সভা

বানিয়াচং প্রতিনিধি |  ২৪ নভেম্বর, ২০১৯

প্রস্তাবিত বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের উদ্দ্যোগে গত শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সিলেটের বারুতখানায় অবস্থিত গ্র্যান্ডভিউ হোটেলে এক্স-এলারিয়ানদের মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং সাবেক শিক্ষক মহিবুর রহমান চৌধুরী,  তপন কুমার বিশ্বাস, প্রাক্তন ছাত্র সাবেক পিটিআই ইন্সট্রাক্টর শওকত আলি, বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ প্রফেসর (কর্নেল) মোশাহিদ ঠাকুর, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার সৈয়দ মিছবাহ উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভাটি শেষ পর্যন্ত বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের এক মিলন মেলায় পরিণত হয়।

আশীষ কুমার রায়ের সভাপতিত্বে এবং জয়দ্বীপ কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রস্তাবিত এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের উদ্দ্যোক্তা এবং আহবায়ক  মো:নূরুল ইসলাম ইয়ার খাঁন প্রথমেই উক্ত পরিষদ গঠন সম্পর্কে আলোচনার সূত্রপাত  করেন। উপস্থিত সকলেই "এল আর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ" গঠন সম্পর্কে প্রশংসা করে প্রত্যেকেই নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন। মতিবিনিময় ও মিলনমেলায় বানিয়াচং থেকে আহবায়ক কমিটির সদস্য বিপুল ভূষণ রায়, আব্দুল মালেক এজাজ, হাবিবুর রহমান খাঁন, প্রাক্তন ব্যাংকার আব্দুল ওয়াহেদ, ফজলু মিয়া, মোতাব্বির হোসেন চৌধুরী, আরশাদ হোসেন খাঁন বিপলু, এড: নজরুল ইসলাম খাঁন, মতিউর রহমান মতি, মঈন উদ্দিন, ফারুক ঠাকুর ও আবুল মুনসুর তুহিন উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.