Sylhet Today 24 PRINT

‘গাড়ি থেকে নেমেই জ্যাকেট-শার্ট নিয়ে যান মেয়র’

নিজস্ব প্রতিবেদক |  ২৭ নভেম্বর, ২০১৯

বুধবার সন্ধ্যার পর নিজের গাড়িতে করে জিন্দাবাজার থেকে চৌহাট্টার দিকে যাচ্ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। জিন্দাবাজার আল হামরা শপিং সেন্টারের সামনে আসামাত্র হুট করে গাড়ি থেকে নেমে পড়েন মেয়র। এসময় ফুটপাতে পোশাকসহ বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছিলেন হকাররা।

গাড়ি থেকে নেমেই মেয়র ফুটপাতে রাখা এসব কাপড় টেনে নিয়ে যেতে শুরু করেন। ফুটপাতের ব্যবসায়ীদের অভিযোগ, মেয়র কাউকে উচ্ছেদ না করিয়ে বিক্রির জন্য রাখা ব্যবসায়ীদের কাপড় নিয়ে যান। এ সময় হকারকে মারধরও করেন মেয়র।

মেয়র আরিফ ফুটপাতের ৩ জন হকারের কাছ থেকে ১৫টি জ্যাকেট, ১০টি শার্ট ও ১০ টি টি-শার্ট নিয়ে যান।

শহীদ মিনারের সামনের ফুটপাতের কাপড় বিক্রেতা আনহার মিয়া, আমরা গরীব মানুষ। তাই এখানে বসি। সন্ধ্যা পর আমি আমার ছেলেকে এখানে বসিয়ে একটু বাইরে গিয়েছিলাম। কিছুক্ষণ পরে এসে দেখি মেয়র শার্ট নিয়ে যাচ্ছেন। এসময় আমি এসে শার্টগুলো ফুটপাত থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি ছেলের সামনেই আমাকে লাথি দেন।

জিন্দাবাজার মোতালিব ভিলার সামনের ফুটপাতে শীতের জ্যাকেট নিয়ে বসেছিলেন মুরাদ হোসেন। তিনি বলেন, মেয়র সাহেব হঠাৎ এসে আমার ১৫টি জ্যাকেট নিয়ে যান। আমি অনেক অনুনয় করলেও তিনি জ্যাকেটগুলো ফিরিয়ে দেননি।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নিয়মিতই নগরীর ফুটপাত থেকে ভাসমান ব্যবসায়ীদের উচ্ছেদে অভিযান চালাচ্ছেন। তবে অভিযানের পরই আবার ফুটপাতে দখল করে নেয় হকাররা।

বুধবার রাতের অভিযান প্রসঙ্গে জানতে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বক্তব্য জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.