Sylhet Today 24 PRINT

কোম্পানীগঞ্জ মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ০৪ ডিসেম্বর, ২০১৯

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিলেট ৪ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

প্রধান অতিথি আওয়ামী লীগের মহিলা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগের পাশাপাশি মহিলা আওয়ামী লীগও এখন একটি সুসংগঠিত শক্তিশালী দলে পরিণত হয়েছে। আগের চেয়ে মহিলা আওয়ামী লীগ অনেক জনপ্রিয় একটি রাজনৈতিক দল। কোম্পানীগঞ্জে মহিলা আওয়ামী লীগের অবস্থান অত্যন্ত সুসংহত। বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নারী নেতৃত্বকে এগিয়ে নিতে বলিষ্ঠ ভূমিকা রাখছেন। তাই দলের ত্যাগী নেতা কর্মীদের নতুন কমিটিতে মূল্যায়ন করতে হবে। এবং মহিলা আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও বেশি সুসংগঠিত করতে হবে।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাছিতের সভাপতিত্বে ও  সম্মেলনে প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা মহিলা আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী নাসরিন জাহানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা বেগম, মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমদ, মাধুরী গুন, সিলেট জেলা পরিষদের সদস্যা রওশন জেবিন রুবা ও সুষমা আক্তার রুহী, সাবেক কাউন্সিলর ও সাংগঠনিক সম্পাদক জাহানারা খানম মিলন, রুজি বেগম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মহিলা আ’লীগের নেত্রী ও সিলেট জেলা পরিষদের সদস্যা তামান্না আক্তার হেনা, সবুতারা বেগম, অধ্যাপক রুনা লায়লা, কেয়া রাণী তালুকদার, বিলকিছ আক্তার, হাসিনা বেগম, লাইলি বেগম প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.