Sylhet Today 24 PRINT

স্লোগান-প্ল্যাকার্ড দিয়ে কাউকে নেতা বানানো যায় না: হানিফ

নিজস্ব প্রতিবেদক |  ০৫ ডিসেম্বর, ২০১৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, স্লোগান-প্ল্যাকার্ড দিয়ে কাউকে নেতা বানানো যায় না।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, সিলেটের সম্মেলনে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি ও নগরীর সাজ দেখে মনে হচ্ছিল সম্মেলন খুবই সুন্দর হবে। কিন্তু এখানে শৃঙ্খলার খুবই অভাব পরিলক্ষিত হয়েছে। আমি যুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব নেয়ার পর সারা দেশ ঘোরলেও এমন বিশৃঙ্খলা দেখিনি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনার উপর দেশের মানুষ ভরসা রাখে।

এর আগে বেলা ১টার দিকে সম্মেলনের উদ্বোধন করে ওবায়দুল কাদের বলেন, আমি শ্রদ্ধা জানাই আমাদের ইতিহাসের মহানায়ক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অমর স্মৃতির প্রতি। বাংলার স্বাধীনতা ও মুক্তিযুদ্ধসহ বিভিন্ন পর্যায়ে আত্মাহুতি দিয়েছেন তারের স্মৃতির প্রতি।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে বাঁচতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। বাংলাদেশকে বাঁচতে হলে শেখ হাসিনাকে বাঁচতে হবে বলেও যোগ করেন কাদের। ঐতিহ্যের সাথে প্রযুক্তির সমন্বয় ঘটিয়ে ২০২১ সালে উন্নয়নশীল দেশের মডেলে তৈরি করতে আওয়ামী লীগকে নতুন করে গড়বো।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.