Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রীর উপর আমাদের আস্থা আছে, তিনি যেনো ফাঁদে না পড়েন: সুলতানা কামাল

নিজস্ব প্রতিবেদক |  ১৩ ডিসেম্বর, ২০১৯

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপার) সভাপতি এডভোকেট সুলতানা কামাল বলেছেন, মুক্তিকামী মানুষদের নেতা হিসেবে আমরা সবাই আগামী বছর মুজিববর্ষ পালন করবো। মুজিববর্ষের অনুষ্ঠানমালায় অবশ্যই পরিবেশ রক্ষার কর্মসূচি থাকতে হবে। জাফলং, সুন্দরবন, কক্সবাজারকে রক্ষা করতে হবে। সেই সাথে আমাদের সম্পদ বুক আগলে রক্ষার প্রতিজ্ঞা আমরা এই প্রধানমন্ত্রীর কাছ থেকে দেখতে চাই। তিনি যেন কখনোই বিনিয়োগকারীদের মিষ্টি কথার ফাঁদে পড়ে দেশ তাদের হাতে তোলে না দেন। তাঁর ওপরে আমাদের আস্থা আছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে, জাফলং শ্রীপুর পাথর উত্তোলনের জন্য খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর গেজেট প্রকাশে দুরভিসন্ধি ও ইসিএভুক্ত এলাকার তথ্য গোপন করে পাথর উত্তোলনের প্রতিবাদে নাগরিক প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে ক্রমশই উন্নয়নের নামে মানুষ ও পরিবেশের ক্ষতি করে নিজেদের পকেট ভারী করার ক্ষেত্রে পরিণত হচ্ছে। বিনিয়োগের নামে দেশ তাদের হাতে তোলে দিচ্ছি।

সবাইকে সেটা থামাবার চেষ্টা করার আহবান জানান সুলতানা কামাল।

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন বাপা সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কিমসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও পরিবেশকর্মীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.