Sylhet Today 24 PRINT

পুলিশের নির্যাতন ও হকার উচ্ছেদের প্রতিবাদে নগরীতে মিছিল-সমাবেশ

সিলেটটুডে ডেস্ক |  ১৫ সেপ্টেম্বর, ২০১৫

পুলিশের নির্যাতন ও ট্রাফিক পুলিশ কর্তৃক হকার উচ্ছেদের প্রতিবাদে এবং হকার্স পুনর্বাসন সহ বিভিন্ন দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

সিলেট মহানগর হকার্স কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর উদ্যোগে সোমবার (১৫ সেপ্টেম্বর) নগরীর রেজিষ্টারী মাঠ থেকে এক বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিটি পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

সিলেট মহানগর হকার্স কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি মো. রকিব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোকন ইসলাম এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্ঠা এম.এ হান্নান, মো. শফিক আহমদ, সমিতির সিনিয়র সহ-সভাপতি আতিয়ার রহমান, সহ-সভাপতি হাসিম, খোকন আহমদ, অর্থ সম্পাদক আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মতিন মিয়া।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দপ্তর সম্পাদক শাহাজান মিয়া, প্রচার সম্পাদক লাহি, রফিক, জামাল তারেক, চান মিয়া, সালেক মিয়া, ফকির হোসেন, ফয়সল আহমদ, মোকলেছ মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, পুলিশ কর্তৃক হকারদের উপর বিভিন্নভাবে নির্যাতন বন্ধ করতে হবে। হকাররা এই সমাজ ও ব্যবসা অঙ্গনের একটি বিরাট অংশ। তাই হকারদের কথা চিন্তা করা প্রশাসন সহ সকলের দায়িত্ব। 

হকার উচ্ছেদ ও উচ্ছেদের নামে হয়রানি সহ মালামাল নষ্ট করে হকারদের পেটে লাথি মারা হচ্ছে। হকাররা তাদের সকল দাবী আয়ের জন্য কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.