Sylhet Today 24 PRINT

কুলাউড়ায় বিনামূল্যে চক্ষু সেবা পেলেন ৭ শতাধিক রোগী

কুলাউড়া প্রতিনিধি |  ২১ ডিসেম্বর, ২০১৯

মৌলভীবাজারের কুলাউড়ায় দিনব্যাপী বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি অপারেশন ক্যাম্পে চিকিৎসা সেবা পেয়েছেন প্রায় ৭০০ শতাধিক গরীব রোগী। এসময় তাদের চিকিৎসা ও ব্যবস্থাপত্র দেয়া হয়।

শনিবার (২১ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কুলাউড়ার এম এস ফাউন্ডেশন (ময়না মিয়া সহরবান খাতুন) উদ্যোগে কুলাউড়ার দক্ষিণবাজার এম. এস প্লাজা প্রাঙ্গণে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করে বি.এন.এস বি চক্ষু হাসপাতাল।

জানা যায়, ৭০০ রোগীর মধ্যে ৫০ জন রোগীকে ব্যবস্থাপত্রসহ চোখের ল্যান্স অপারেশনের জন্য বি.এন.এস বি (মৌলভীবাজার মাতারকাপন চক্ষু হাসপাতাল) প্রেরণ করা হয়। চিকিৎসা সেবা দেন বি.এন.এস বি’র চিকিৎসক ডা. মো. আমিনুল ইসলাম ও ডা. মো. আব্দুল মন্নান।

দিনব্যাপী চক্ষু শিবির পরিদর্শন করেন পৌর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনামুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কাউন্সিলর শামছুল ইসলাম সমছু, সাংবাদিক শরীফ আহমদ ও মাহফুজ শাকিল প্রমুখ।

এম এস ফাউন্ডেশনের পরিচালক আব্দুল কাইয়ুম মাজু ও সহকারী পরিচালক এ কে সমছু জানান, কুলাউড়ায় অনেক সাধারণ মানুষ আছেন যারা চোখের বিভিন্ন সমস্যায় ভুগছেন। বিভিন্ন এলাকার অসহায়-গরীব মানুষের চোখের চিকিৎসা সেবা দেবার জন্য আমাদের ফাউন্ডেশন থেকে এই প্রথমবারের মত উদ্যোগ নিয়েছি। আগামীতে এই কার্যক্রম বৃহৎ পরিসরে করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.