Sylhet Today 24 PRINT

সিলেটকে স্মার্ট সিটিতে রূপান্তরে নানা পরিকল্পনা হাতে নেয়া হয়েছে: মেয়র

নিজস্ব প্রতিনিধি |  ০৭ জানুয়ারী, ২০২০

দেশের প্রথম ভূগর্ভস্থ বিদ্যুতায়নের পর দ্রুত সময়ের মধ্যেই শাহজালাল মাজার এলাকার সড়কের সংস্কার কাজ শেষ করা হয়েছে। আধ্যাত্মিক ও পর্যটন নগরী সিলেটকে ডিজিটাল ও স্মার্ট সিটিতে রূপান্তরে নানা পরিকল্পনা হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে সিটির কাউন্সিলরদের সাথে নিয়ে মেয়র আরিফুল হক চৌধুরী শাহজালাল মাজার সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

পরে তিনি বলেন, শাহজালাল মাজার এলাকায় সফলভাবে ভূগর্ভস্থ বিদ্যুৎ সঞ্চালন চালু হয়েছে। বিদ্যুতের তার সহ অন্যান্য সার্ভিস লাইনের ঝঞ্জাটমুক্ত এই সড়কের সংস্কার কাজও শেষ করা হয়েছে দ্রুত সময়ের মধ্যে।

এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম,  ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান, ১০ নং নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সিকন্দর আলী, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ছয়ফুল আলম বাকের, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. তৌফিক বকস লিপন, সিসিকের প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান ও নির্বাহী প্রকৌশলী আলী আকবর।

সিসিকের প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান বলেন, শাহজালাল মাজার সড়ক থেকে বিদ্যুতের খুঁটি অপসারণের পর এসপল্ট দ্বারা দ্রুত সময়ের মধ্যে সড়ক সংস্কার কাজ সম্পন্ন করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.