Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলের চন্দ্রনাথ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ১২ জানুয়ারী, ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) সকালে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রায় ৫ শতাধিক শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। শিক্ষার্থীদের ক বিভাগ ও খ বিভাগে বিভক্ত করে ৩২টি ইভেন্টে খেলাধুলার আয়োজন করা হয়।

প্রধান শিক্ষক জহর তরফদার বলেন, বাৎসরিক ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচির অংশ হিসেবে ২০২০ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অভিভাবক গোলাম মোস্তফা বলেন, সন্তানদের এমন উৎসবমুখর পরিবেশ দেখে অনেক খুশি। প্রতিযোগিতায় বিজয়ী হয়ে পুরস্কার আনতে সন্তানরা বেশ আগ্রহী হয়ে উঠে যা দেখতেও তাদের ভালো লাগে এবং সন্তানরা অনেক খুশি হয় বলে জানান অন্যান্য অভিভাবকরা।

অনুষ্ঠানে শিক্ষক অনিতা দেবের সঞ্চালনায় বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সহ-সভাপতি মো. ছাদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (অপারেশন) নয়ন কারকুন, শ্রীমঙ্গল পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা রেফারি সমিতির সভাপতি কবির উদ্দিন সুইট, সহ-সভাপতি সিরাজুল ইসলাম সেলু, সাবেক নন্দিত ফুটবলার মো. মহসিন, মো. শাহ আলমসহ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.