Sylhet Today 24 PRINT

‘স্কাউটস শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধ সম্পন্ন হতে সাহায্য করে’

গোলাপগঞ্জ প্রতিনিধি  |  ১৪ জানুয়ারী, ২০২০

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা বলেছেন, স্কাউটস শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি মানবিক মূল্যবোধ সম্পন্ন পরিপূর্ণ মানুষ হতে সাহায্য করে। স্কাউটিং সমাবেশ থেকে অর্জিত জ্ঞান চলার পথে প্রতিটি কাজ ও কর্মে প্রতিফলন ঘটাতে হবে। শুধু বইপুস্তকের বিদ্যা অর্জন করলেই হবে না, স্কাউটস সমাবেশে অংশগ্রহণ করে মনুষ্যত্বের গুণাবলি অর্জন করতে হবে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকাল ৪টায় গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বাংলাদেশ স্কাউটস গোলাপগঞ্জ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ৫দিন ব্যাপী স্কাউট সমাবেশে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

উপজেলা শাখার ভারপ্রাপ্ত কমিশনার এ এইচ এম সফির সভাপতিত্বে ও সম্পাদক সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ স্কাউটস সিলেট অলের সম্পাদক মহিউল ইসলাম মুমিত, গোলাপগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ রফিক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন।

এস এম নাহিয়ানের কোরআন তেলাওয়াত ও সরুবর তালুকদারের গীতা পাঠের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ স্কাউট গোলাপগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সম্পাদক মোহাম্মদ খসরু মিয়া। আরও বক্তব্য দেন ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ, বাংলাদেশ স্কাউটস গোলাপগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি রেজাউল আমিন।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্কাউটস গোলাপগঞ্জ উপজেলা শাখার সহকারী কমিশনার আব্দুল খালিক, আব্দুল মতিন, কোষাধ্যক্ষ সলমান আহমদ চৌধুরী, স্কাউট লিডার মো. ওয়াহিদুজ্জামান, রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ইউনিট লিডার আব্দুল জলিল, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ইউনিট লিডার সুলতান উদ্দিন, কানিশাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হানিফ আহমদ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.