Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে বিট পুলিশিং বিষয়ক সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ প্রতিনিধি |  ২১ জানুয়ারী, ২০২০

মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ ও বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে সম্প্রসারিত বিট পুলিশিং বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে বিশ্বনাথ থানা কম্পাউন্ডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান।

বক্তব্যে তিনি বলেন, পুলিশ প্রজাতন্ত্রের কর্মচারী, আর জনগণের সেবক। সরকার আমাদেরকে বেতন ভাতা দিচ্ছে আপনাদের সেবা করার জন্য। তাই পুলিশ মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদেও বিরুদ্ধে প্রতিনিয়ত যুদ্ধ করে যাচ্ছে। সম্প্রসারিত বিট পুলিশিংয়ের ফলে পুলিশ আর জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। যে কারণে বৃহত্তর সিলেটে আগের তুলনায় খুন, চুরি-ডাকাতি অনেকটা কমে এসেছে। কাজেই সিলেটকে একটি অপরাধমুক্ত শহর গড়তে হলে পুলিশের পাশাপাশি জনগণকে একযোগে কাজ করতে হবে।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ থানার ওসি তদন্ত রমা প্রসাদ চক্রবর্তীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মো. সাদিদ, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, এসিল্যান্ড কামরুজ্জামান, বিশ্বনাথ ইউনিয়ন চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর হোসেন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী।

উন্মুক্ত আলোচনায় বক্তব্য দেন ওসি শামীম মূসা, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাংবাদিক কাজী জামাল উদ্দিন, সাইফুল ইসলাম বেগ, সংগঠক ফজল খান, উপজেলা আ’লীগ নেতা বশারত আলী বাছা, শাহনুর হোসেন বশির উদ্দিন, নোয়াব আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীম আহমদ, ইউপি সদস্য জহুর আলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বিশ্বনাথ পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আহমদ মিয়া, উপজেলা জাপা নেতা জয়নাল আবেদীন, অলংকারী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, জেলা যুবলীগ নেতা সিতার মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক আতিকুর রহমান, উপজেলা যুবলীগ নেতা রুহেল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সহসভাপতি পার্থসারথি দাস পাপ্পু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.