Sylhet Today 24 PRINT

এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০২০

এসএমই ফাউন্ডেশন ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির যৌথ উদ্যোগে এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চেম্বার কনফারেন্স হলে উদ্বোধনী এ সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের পরিচালক এবং সেমিনার, ওয়ার্কশপ ও সম্মাননা প্রদান সাব কমিটির আহবায়ক মাসুদ আহমদ চৌধুরী।
স্বাগত বক্তব্যে তিনি বলেন, দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে নারীদেরকে স্বাবলম্বী করে তুলতে হবে। নারীর উন্নয়নের মাধ্যমে দেশের প্রকৃত উন্নয়ন সম্ভব।

তিনি ৫ দিনব্যাপী এডভান্সড বিউটিফিকেশন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালাটি আয়োজনের জন্য এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণ অপরিহার্য বিষয়। এসএমই ফাউন্ডেশন ও সিলেট চেম্বার যৌথভাবে অতীতেও অনেকগুলো প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করেছে। যেগুলোর মাধ্যমে এসএমই উদ্যোক্তা ও নারী উদ্যোক্তারা লাভবান হয়েছেন।

সিলেট চেম্বারের এরকম কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, সিলেট বিভাগের সভাপতি মিনারা বেগম ও এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক সাদিয়া তানজিম দোলা।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সচিব গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল, সিনিয়র অফিসার মিনতি দেবী, আইটি অফিসার মো. আতিকুর রহমান, নির্বাহী কর্মকর্তা মো. শাহ আলম রাফি ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.