Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে প্রবাসী গুণীজন সংবর্ধনা

বিশ্বনাথ প্রতিনিধি |  ২৭ জানুয়ারী, ২০২০

সিলেটের বিশ্বনাথে টেংরা বাঘমারায় প্রবাসী গুণীজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে বিশ্বনাথের টেংরা বাঘমারা গ্রামের মরহুম জবান উল্লাহ প্রাইমারী এন্ড হাইস্কুলে প্রবাসী গুণীজনদের এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুল খালিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন বিশ্বনাথ উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান

তিনি বলেন, ঘুষ, দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হলে আমাদের শিক্ষার্থী ও নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। কারণ ঘুষ দুর্নীতিমুক্ত সমাজ গঠনে শিক্ষার কোন বিকল্প নেই।

মরহুম জবান উল্লাহ প্রাইমারি এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আকরম আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য দেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. মাখন মিয়া, উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক বশির আহমদ ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া।

সংবর্ধিত অতিথির বক্তব্য দেন সমাজসেবক, শিক্ষানুরাগী ও যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল গণী, ফরিদ উদ্দিন, যুক্তরাষ্ট্র মো. মঈন উদ্দিন ও মো. সোয়াব আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক উছমান গণি ও নাতে রাসুল পরিবেশন করেন হাফিজ ইমরান আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার অলংকারী ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, সমাজসেবক হাজী আজম আলী, আব্দুল মন্নান, চেরাগ আলী, বিএনপি নেতা বখতিয়ার আহমদ ইমরান ও হাফিজ আকবর আলী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.