Sylhet Today 24 PRINT

জুড়ীতে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

৫টি প্রতিষ্ঠানকে ৬ হাজার ৯শত টাকা জরিমানা

জুড়ী প্রতিনিধি |  ২৮ জানুয়ারী, ২০২০

মৌলভীবাজারের জুড়ী উপজেলার মাগুরা বাজার, মোকামবাড়ী বাজার, ফুলতলা বাজার ও তার আশপাশের এলাকার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ৬ হাজার ৯শত টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উক্ত অভিযান পরিচালিত হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এতে জুড়ী থানার পুলিশ ফোর্স এর সহায়তায় অভিযান চালিত হয়।

মেয়াদ উত্তীর্ণ খাদ্য দ্রব্য বিক্রয় করা, মূল্য তালিকা না রাখা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা, নিম্নমান ও নকল কসমেট্রিক্স বিক্রয় করা, ঝঁকিপূর্ণভাবে রাস্তার পাশে গ্যাস সিলিন্ডার রেখে বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে জরিমানা করা হয়।

মাগুরা বাজারে অবস্থিত আব্দুল রউফ ষ্টোরকে ১ হাজার টাকা, শিলোয়া রোডে অবস্থিত মা বাবা ভেরাইটিজ ষ্টোরকে ৫ শত টাকা, মোকামবাড়ী বাজারে অবস্থিত হাসান ভেরাইটিজ ষ্টোরকে ৪শত টাকা, ফুলতলা বাজারে অবস্থিত মারিয়া মিষ্টি ভাণ্ডারকে ২ হাজার টাকা, তান্না কসমেট্রিক্স এন্ড ভেরাইটিজ ষ্টোরকে ৩ হাজার টাকাসহ মোট ৬ হাজার ৯ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.