Sylhet Today 24 PRINT

বিএসপিএ’র সেরা শাখা সিলেট

সিলেটটুডে ডেস্ক |  ০১ ফেব্রুয়ারী, ২০২০

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের (বিএসপিএ) দেশসেরা শাখার পুরস্কার জিতেছে সিলেট।

গত শুক্রবার (৩১ জানুয়ারি) ঢাকার অলিম্পিক এসোসিয়েশন মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় বিএসপিএ সিলেট শাখার সভাপতি মান্না চৌধুরী ও সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খানের হাতে সেরা শাখা সমিতির ক্রেস্ট ও অর্থ পুরস্কার তুলে দেয়া হয়।

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং সাংগঠনিক সম্পাদক কবির আহমদ এই পুরস্কার তুলে দেন।

এ সময় মিলনায়তন ভর্তি জাতীয় পর্যায়ের প্রায় দুই শতাধিক ক্রীড়া সাংবাদিক ও লেখক হাততালি দিয়ে সিলেট শাখার এই অর্জনকে অভিনন্দন জানান।

১৯৬২ সালে প্রতিষ্ঠার পর এই প্রথম সেরা শাখা পুরস্কার চালু করেছে বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন। গত দুই বছরে দারুণ সব সৃজনশীল কাজের স্বীকৃতি হিসেবে বিএসপিএ’র অন্য সাত শাখা সংগঠন চট্টগ্রাম, কক্সবাজার, রাজশাহী, খুলনা, যশোর, কুষ্টিয়া এবং নোয়াখালীকে পেছনে ফেলে সেরার পুরস্কার জিতলো সিলেট।

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন সিলেট শাখা এই অর্জন উৎসর্গ করছে সংগঠনের প্রতিষ্ঠাতা মরহুম এহিয়া রেজা চৌধুরী, সিলেটের ক্রীড়া সাংবাদিকতার কিংবদন্তি টিপু মজুমদার এবং অকাল প্রয়াত সদস্য এমরান আহমদকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.