Sylhet Today 24 PRINT

ছাতকে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ০৩ ফেব্রুয়ারী, ২০২০

ছাতক উপজেলায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। যুগান্তর ১ ফেব্রুয়ারি ২১ বছরে পদার্পণ করেছে। এ দিনটি উপলক্ষে যুগান্তর  স্বজন সমাবেশ ছাতক শাখার উদ্যোগে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

রোববার (২ জানুয়ারি) বিকালে ছাতকে গোবিন্দগঞ্জ আব্দুল হক ডিগ্রী কলেজের শহীদ মিনার থেকে শোভাযাত্রা বের হয়ে ট্রাফিক পয়েন্ট গিয়ে শেষ হয়।

পরে গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট রাজমনি পাটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অংশ নেন, সুনামগঞ্জ জেলার আলোকিত বিদ্যাপীঠ গোবিন্দনগর ফজলিয়া আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল সালাম আল-মাদানি, গোবিন্দগঞ্জ আব্দুল হক ডিগ্রী কলেজের ভাইন্স প্রিন্সিপাল মহি উদ্দিন, গোবিন্দগঞ্জ সৈয়দ গাও ইউনিয়নে চেয়ারম্যান আখলাকুর রহমান আখলাক, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর মো. মোস্তফা আহসান হাবীব, জাপার উপজেলার সভাপতি আবুল লেইছ মোহাম্মদ কাহার, সমাজসেবক মুজিবুর রহমান, বিএনপির নেতা রুহুল আমিন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, মোস্তাক আহমদ, আ.লীগ নেতা ফারুক আহমদ সরকুম, ছাতক উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবু বক্র রাজা, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ইনকিলাব ছাতক উপজেলার প্রতিনিধি, ঢাকা প্রতিদিনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার প্রমুখ।

সমাজসেবক মুজিবুর রহমানের সভাপতিত্বে সদরুল আমিন সোহান ও হাসান আহমদের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য দেন যুগান্তরের ছাতক প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। এর আগে বিশিষ্টব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে যুগান্তরে শুভেচ্ছা জানান।

যুগান্তরের ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাতকে আয়োজিত এক আলোচনা সভায় বক্তারা বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ দৈনিক যুগান্তর সংবাদ পরিবেশনের ক্ষেত্রে স্বচ্ছতা ও বস্তুনিষ্ঠটাকে লালন করায় সবার শীর্ষে স্থান করে নিয়েছে। কোনো দল বা গোষ্ঠীর আনুগত্য না করায় এই দৈনিকটি সব শ্রেণীর পাঠকের কাছে সমান জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছে।

আমন্ত্রিত অতিথিরা প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানে যুগান্তর স্বজন সমাবেশের সদস্যরা ছাড়াও পাঠক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.