Sylhet Today 24 PRINT

জৈন্তাপুরে ১ম দিনেই অনুপস্থিত ২৪ পরীক্ষার্থী

এসএসসি পরীক্ষা

জৈন্তাপুর প্রতিনিধি |  ০৩ ফেব্রুয়ারী, ২০২০

ফাইল ছবি

আজ সোমবার থেকে শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনে সিলেটের জৈন্তাপুরে তিনটি শিক্ষা বোর্ডের অধীনে ২৪ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, উপজেলায় এবারের মোট পরীক্ষার্থীর সংখ্যা ১ হাজার ৯শত ৬৫ জন। যার মধ্যে সিলেট শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় উপজেলার জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯শত ৬৫ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ৩ জন শিক্ষার্থী, হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৬শত ৫ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ৫ জন শিক্ষার্থী।

কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় ব্রিগেডিয়ার মজুমদার বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২শত ২৮ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ১২ জন, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল পরীক্ষায় জৈন্তা দারুছ ছুন্নাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে ১ শত ৬৭ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ৪ জন।

জৈন্তাপুরে হল পরিদর্শন করেন- জৈন্তাপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সুলাইমান হোসেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সুলাইমান হোসেন বলেন, প্রতিটি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা শুরু হওয়ার আধাঘন্টা পূর্বেই শিক্ষার্থীরা উপস্থিত হয়। কেন্দ্র গুলোতে সচিবদের তত্ত্বাবধানে শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তবে মোট পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিল ২৪ জন পরীক্ষার্থী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.