Sylhet Today 24 PRINT

নগরীতে ছাত্রদলের মশাল মিছিল

সিলেটটুডে ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০২০

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে মশাল মিছিল করেছে ছাত্রদল। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯ টায় নগরের কুমারপাড়ায় 'বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল, সিলেট' এর ব্যানারে এ মিছিল করা হয়। পরে কুমারপাড়া মোড়ে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আকিরুল ইসলাম চৌধুরী জিসানের সভাপতিত্বে ও সহ সম্পাদক ফরহাদ আহমদ রাজার পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন ছাত্রদল নেতা কামরুল আলম চৌধুরী, সোহাগ ভূঁইয়া, রাজু আহমদ, কনক কান্তি দাশ, মোফাজ্জাল চৌধুরী, দুলাল আহমদ, সোহেল আহমদ, সাইফুল আলম রিয়াদ, নজরুল ইসলাম, আলীম উদ্দিন, মাসুদ আহমদ।

সভাপতির বক্তব্যে আকিরুল ইসলাম চৌধুরী জিসান বলেন, এই অবৈধ সৈরাচার সরকার অন্যায়ভাবে খালেদা জিয়াকে কারাগারে অাটকে রেখেছে। ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে সরকার জনগনের ভোট চুরি করেছে। ছাত্রলীগের সন্ত্রাসীরা কেন্দ্র দখল করে জনগণকে ভোট প্রদানে বাধা দিয়েছে।

তিনি বলেন, সিলেটের সকল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ ত্রাসের রাজত্ব কায়েম করেছে। ছাত্রলীগ সন্ত্রাসী কর্মকান্ডের কারণে অন্য ছাত্র সংগঠন ক্যাম্পাসে তাদের স্বাভাবিক কর্মকান্ড চালাতে পারছে না।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.