Sylhet Today 24 PRINT

বিশ্বনাথ থিয়েটারের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশ্বনাথ প্রতিনিধি |  ১৩ ফেব্রুয়ারী, ২০২০

২০০৬ সালে সমাজ বদলের স্লোগান নিয়ে সুস্থ সংস্কৃতির বিকাশে বিশ্বনাথ উপজেলায় গঠিত হয়েছিল নাট্য সংগঠন 'বিশ্বনাথ থিয়েটার'। সংগঠনটি সগৌরবে ১৪বছর পেরিয়ে ১৫বছরে পদার্পণ করলো। থিয়েটারের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় উপজেলার কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে এক আড্ডার আয়োজন করা হয়।

আড্ডায় অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ থিয়েটারে উপদেষ্টা সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ। তিনি বলেন, থিয়েটার চর্চা মানুষকে একজন সত্যিকারের মানুষ হিসেবে পরিণত করে। একটি উপজেলা পর্যায় থেকে সাংস্কৃতিক আন্দোলন করা অনেকটা  চ্যালেঞ্জের। তবুও বিশ্বনাথ থিয়েটারেরকর্মীরা মুক্তিযুদ্ধের আদর্শ বুকে ধারণ করে গত ১৪টি বছরে নাট্য ও সুস্থ সংস্কৃতির চর্চা করছে।

থিয়েটারের সভাপতি আনহার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় আড্ডায় অংশগ্রহণ করেন, থিয়েটারের উপদেষ্টা কবির আহমদ, কবিতা পরিষদ বিশ্বনাথের সভাপতি কবি আবদুল হান্নান ইউজেটিক্স, থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কামাল মুন্না, সংগঠক শাহ মুক্তার আহমদ, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, থিয়েটারের যুগ্ম-সম্পাদক আরফাতুল ইসলাম মুহিন, বাসিয়া খেলাঘর আসরের সদস্য ওমর আলী, থিয়েটার কর্মী আহমেদ জুয়েল, শফিক রুহিন ও ফয়জুল ইসলাম, ইসমাইল অপু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.