Sylhet Today 24 PRINT

সিলেটে ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটটুডে ডেস্ক |  ১৫ ফেব্রুয়ারী, ২০২০

সিলেটে দৈনিক ভোরের কাগজ এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার বিকাল ৪ টায় নগরীর মির্জাজাঙ্গালে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কেটে ২৯তম বর্ষে পদার্পণ করে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এই জাতীয় দৈনিক।

ভোরের কাগজ পাঠক ফোরাম সিলেটের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু ও রিজেন্ট পার্ক সিলেটের কর্ণধার হেলাল আহমদ।

পাঠক ফোরাম সিলেট পরিবারের সাধারণ সম্পাদক মিহির মোহনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঠক ফোরাম সিলেট এর সভাপতি অমিতা বর্ধন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভোরের কাগজ আমাদের জাতীয় চেতনার প্রতিনিধিত্ব করে। স্বৈরাচার পতনের পর দেশের গণতান্ত্রিক পথ চলায় মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ঐতিহ্যবাহী এই দৈনিকের পথচলা শুরু। ভোরের কাগজের আপোষহীন সংবাদ প্রকাশ ও আধুনিক সাংবাদিকতার যে ধারার সূচনা করেছে তা ছিল বাংলাদেশের সাংবাদিকতা জগতের এক মাইলফলক।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ভোরের কাগজ সিলেট এর ব্যুরো প্রধান ফারুক আহমদ ও স্টাফ রিপোর্টার জাহিদুল ইসলাম। পরে উপস্থিত সকলকে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.