Sylhet Today 24 PRINT

সপ্তাহব্যাপী আয়কর মেলা শেষ হচ্ছে আজ

সিলেটটুডে ডেস্ক |  ২২ সেপ্টেম্বর, ২০১৫

‘সুখি স্বদেশ গড়তে ভাই, আয়করের বিকল্প নাই’ স্লোগানকে প্রতিপাদ্য করে শুরু হওয়া সপ্তাহব্যাপী আয়কর মেলা শেষ হচ্ছে আজ মঙ্গলবার।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হলেও আয়কর রিটার্ন জমা নেওয়া হবে ৫টা পর্যন্ত।  

১৬ সেপ্টেম্বর নগরীর রিকাবীবাজার মোহাম্মদ আলী জিমনেসিয়ামে আয়কর মেলা উদ্বোধন করা হয়। মেলায় করদাতাদের আগমন ছিলো উল্লেখযোগ্য।

সপ্তাহব্যাপী মেলায় ২০টি বুথ স্থাপন করা হয়। এর মধ্যে একটি অভ্যর্থনা কক্ষ, ৩টি ই-টিআইএন রেজিস্ট্রেশন বুথ, ১টি তথ্য কেন্দ্র, জনতা ও সোনালী ব্যাংকের একটি করে বুথ এবং রিটার্ন গ্রহণ বুথ রয়েছে ৮টি। পাশাপাশি একটি মেডিকেল ও মহিলাদের জন্য রিটার্ন গ্রহণের আলাদা বুথের সুবিধা দেওয়া হয়।

সিলেট কর অঞ্চলের কর কমিশনার মাহমুদুর রহমান বলেন, সিলেটের মানুষ সতস্ফুর্তভাবে আয়কর মেলায় এসে কর দিয়েছেন, এটা ইতিবাচক।

তিনি আরও বলেন, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর্মকর্তা-কর্মচারীরা সিলেটসহ সারাদেশে দক্ষতার সঙ্গে রিটার্ন গ্রহণকারীদের সেবা দিয়েছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিতব্য মেলার সমাপনী ‍অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার আল আমিন।

বিশেষ অতিথি হিসেবে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার ড. এ কে এম নুরুজ্জামান, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সহ-সভাপতি আফজাল রশিদ চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (অর্থ) ও সিলেট বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উপস্থিত থাকার কথা রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.