Sylhet Today 24 PRINT

সিলেটে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ নিয়ে পুলিশের মতবিনিময়

সিলেটটুডে ডেস্ক |  ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১, ৩ ও ৬ মার্চ বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ৩টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। এই সিরিজকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষায় সকল সংশ্লিষ্ট সংস্থার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছে মেট্রোপলিটন পুলিশ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) শহরতলির লাক্কাতুড়ার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সকাল ১১টায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময়সভায় বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ৩ টি ওয়ানডে ম্যাচ সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার ব্যাপারে প্রতিনিধিবৃন্দ নিজ মতামত উপস্থাপন করেন। নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার বিষয়ে আলোচনা করা হয়।

পরিতোষ ঘোষ এসময় খেলা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকল সংস্থার সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম, এসএমপি’র উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, অতি. উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিভূতি ভূষন বানার্জী, অতি. উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) সুজ্ঞান চাকমা, অতি. উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, অতি. উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জ্যোতির্ময় সরকার, অতি. উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড প্রসিকিউশন) সুদীপ দাস, উপসহকারী পরিচালক ফায়ার সার্ভিস জাবেদ হোসেন মোহাম্মদ তারেক, ইএমও সমন্বয়কারী ও প্রতিনিধি পরিচালক ড. জলিল কায়সার খোকন প্রমুখ। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.