Sylhet Today 24 PRINT

মাধবপুরে ২ মাসের ভাড়া নিবেন না মার্কেটের মালিক

মাধবপুর প্রতিনিধি |  ০১ এপ্রিল, ২০২০

করোনা পরিস্থিতিতে ব্যবসায়ীদের লোকসানের কথা চিন্তা করে ভাড়াটিয়াদের কাছ থেকে ২ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মাধবপুরের সুকুমার ম্যানশনের মালিক সুভাষ চন্দ্র সরকার ।

হবিগঞ্জের মাধবপুরের সুন্দাদিল গ্রামের মালয়েশিয়া বিডিএসআই কনট্রাকশন কোম্পানির এমডি সুভাষ চন্দ্র সরকার। তিনি মার্কেটের ৩০টি দোকানের ভাড়া মওকুফ করেন।

করোনাভাইরাসে কারণে ব্যবসায়ীরা দোকান বন্ধ রাখতে হয়। তাই ব্যবসায়ীদের লোকসানের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ান বলে জানান মার্কেটের মালিক সুভাষ চন্দ্র সরকার। তিনি মার্কেটের ভাড়াটিয়াদের বলেন মার্চ ও এপ্রিল মাসের ভাড়া দিতে হবে না।

মার্কেটের ভাড়াটিয়া সুদর্শন বিশ্বাস জানান, দোকান বন্ধ রাখায় কয়েকদিনে সংসার চালাতে হিমসিম খাচ্ছি। তখন হঠাৎ করে শুনলাম মালিক ২ মাসের ভাড়া মওকুফ করেছেন। শুনে তাই খুব খুশি হয়েছে।

সুভাষ চন্দ্র সরকার জানান, মার্কেট থেকে প্রতি মাসে ৪০ হাজার টাকা ভাড়া উত্তোলন হয়। যারা মার্কেটে ব্যবসা করছেন তারা আমার এলাকার মানুষ। তারা হয়ত কষ্ট করে ভাড়া দিবে। কিন্তু এই দুই মাসের ভাড়া না নিলে তারা পরিবার পরিজন নিয়ে দু বেলা ভাল করে খেতে পারবে এই চিন্তা থেকে তাদের কাছ থেকে ২ মাসের ভাড়া নিচ্ছি না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.