Sylhet Today 24 PRINT

সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার পক্ষে অনুদান

নিজস্ব প্রতিবেদক |  ০২ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে চলমান বাধ্যতামূলক ছুটিতে শ্রমজীবি-কর্মহীন মানুষের সাহায্যার্থে গঠিত সিলেট সিটি করপোরেশনের “খাদ্য ফান্ডে” বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে এক লাখ টাকার অনুদান দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে উপদেষ্ঠা ড. এনামুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে অনুদানের টাকা হস্তান্তর করেন।

এসময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বৈশ্বিক এই স্বাস্থ্য সংকটে সিলেট সিটি করপোরেশনের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তাঁর উপদেষ্ঠা ড. এনামুল হক চৌধুরীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে বাধ্যতামুলক ছুটির কারণে নি¤œ আয়ের শ্রমজীবি কয়েক লাখ মানুষ খাদ্য সংকটে পড়েছেন। নিত্য আয়ের মানুষের আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় এই সংকট সৃষ্টি হয়েছে উল্লেখ্য করে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিটি করপোরেশনের উদ্দ্যোগে গঠিত “খাদ্য ফান্ডে” সমাজের বৃত্তবান, দানশীল ব্যক্তিবর্গের অনুদান অব্যহত রাখার আহবান জানান।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার দিকনির্দেশনা অনুসারে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকার কতৃক ঘোষিত সামাজিক দূরত্ব মেনে চলায় নগরবাসির প্রতি আহবান জানান সিসিক মেয়র। স্বাস্থবিধি মেনে খাদ্য সামগ্রী বিতরণের প্রতিও গুরুত্ব দেন তিনি।

এদিকে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরেক উপদেষ্ঠা, সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক সিসিকের খাদ্য ফান্ডে ১ লাখ টাকার অনুদান দিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.