Sylhet Today 24 PRINT

কুলাউড়ার ত্রাণ বিতরণে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির

জুড়ী প্রতিনিধি |  ০২ এপ্রিল, ২০২০

মৌলভীবাজারের কুলাউড়ায় করোনা সতর্কতায় কর্মহীন চা-শ্রমিক, দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সাপ্তাহিক আমার কুলাউড়া ও রোটারি ক্লাব অব ঢাকা জেনারেশন নেক্সট।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার কালিটি চা-বাগানের শ্রমিকদের বাড়ি বাড়ি ও কুলাউড়া সদর ইউনিয়নের পূর্ব প্রতাবী, পশ্চিম প্রতাবী, গুতগুতি, বনগাঁও, করেরগ্রাম এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় দেড়’শ কর্মহীন মানুষ ও দুঃস্থদের মধ্যে খাদ্য সহায়তা কার্যক্রমে অংশ নেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ কলা মিয়া, সাপ্তাহিক আমার কুলাউড়ার সম্পাদক মো. জীবন রহমান, জুড়ী উপজেলা যুবলীগের সম্পাদক শেখরুল ইসলাম, গণমাধ্যমকর্মী শরীফ আহমেদ, মাহফুজ শাকিল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ রাজী, সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম মোল্লা, মাহফুজ আহমদ, আমার কুলাউড়ার সহ- ব্যবস্থাপনা সম্পাদক মো. ফজলু মিয়া, সিলেট ব্যুরো প্রধান অপু রাও, স্টাফ রিপোর্টার হিমেল রহমান প্রমুখ।

খাদ্য সহায়তা বিতরণের পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জনসচেতনতা বৃদ্ধিতে ক্যাম্পেইন করে বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে সচেতন থাকতে হবে। করোনাভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে নিজ বাড়িতে সচেতন থেকে নিজের সুরক্ষার পাশাপাশি অন্যকেও সুরক্ষিত রাখতে হবে। পাশাপাশি দেশের এই দুর্যোগময় মুহূর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.