Sylhet Today 24 PRINT

সিলেটে কোয়ারেন্টিনে ২৯, মুক্তি পেলেন ৭০ জন

নিজস্ব প্রতিবেদক |  ০৭ এপ্রিল, ২০২০

সিলেটে নতুন করে কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন আরও ২৯ জন। বর্তমানে সিলেটে হোম এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৫০৯ জন। এছাড়া ৭০ জনকে হোম কোয়ারেন্টিন থেকে মুক্তি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয় ১০ মার্চ থেকে কোয়ারেন্টিনের হিসাব রাখা শুরু করে। সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টিনে রাখাদের মধ্যে সুনামগঞ্জে ১০ জন, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ৪ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া আরও তিনজনকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গত ২৪ ঘন্টায় আরও ৭০ জনকে কোয়ারেন্টিন থেকে মুক্তি দেওয়া হয়। এর মধ্যে সিলেট জেলায় ২৯ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১৭ জন ও মৌলভীবাজারে ৬ জন। শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে থেকে ছাড়পত্র পেয়েছেন একজন।

ডা. আনিসুর রহমান জানান, সিলেট বিভাগে মোট ৩ হাজার ৪৪৪ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। এর মধ্যে ২ হাজার ৯৩৫ জন কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন।

কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের বেশীরভাগই প্রবাসফেরত। বাকিরা তাদের পরিবার ও আত্মীয়স্বজন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.