Sylhet Today 24 PRINT

সিলেটে লকডাউনের বাইরে যেসকল পরিষেবা

নিজস্ব প্রতিবেদক |  ১১ এপ্রিল, ২০২০

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে সিলেট জেলাকে লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করা হয়েছে। তবে এই সময়ে কিছু জরুরি পরিষেবা চালু থাকবে বলে জানানো হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) বিকেলে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয় থেকে সিলেট জেলাকে লক ডাউন ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

লকডাউন ঘোষণার বিষয়টি নিশ্চিত করে সিলেটের জেলা প্রশাসক (ডিসি) কাজী এম. এমদাদুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, এখন থেকে সিলট থেকে কেউ অন্য জেলায় যেতে পারবেন না এবং অন্য জেলা থেকে কেউ সিলেটে প্রবেশ করতে পারবেন না। এক উপজেলা থেকে আরেক উপজেলায়ও যাতায়াত করা যাবে না।

আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই লকডাউন অব্যাহত থাকবে জানানো হয়েছে। তবে এই সময়ে জরুরি পরিষেবা, চিকিৎসা সেবা, কৃষি পণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এর আওতা বহির্ভূত থাকবে।

উল্লেখ্য, গত ডিসেম্বরে চীনের উহানে নভেল করোনাভাইরাসের উৎপত্তি হলেও বর্তমানে এই রোগটি সারাবিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। শনিবার পর্যন্ত বাংলাদেশে ৪৮২ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এদের মধ্যে মারা গেছেন ৩০ জন, এবং সুস্থ হয়ে ফিরেছেন ৩৬ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.