Sylhet Today 24 PRINT

চুনারুঘাটে টিসিবির পণ্য কিনতে ব্যাপক জনসমাগম

চুনারুঘাট প্রতিনিধি |  ১৬ এপ্রিল, ২০২০

বর্তমান সময়ে করোনা মোকাবেলার জন্য জনসমাগম এড়াতে বলা হলেও হবিগঞ্জের চুনারুঘাটে টিসিবির পণ্য বিক্রির সময় ব্যাপক জনসমাগম হচ্ছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১১টার দিকে চুনারুঘাট অস্থায়ী বাজার ডিসিপি হাই স্কুল মাঠে টিসিবির পণ্য বিক্রির সময় প্রচুর জনসমাগম লক্ষ করা যায়।
সামাজিক দূরত্বের নিয়ম না মেনেই টিসিবির পণ্য বিক্রি করছেন ডিলাররা।

জানা যায়, সুলভ মূলে এ পণ্য উপজেলাসহ বিভিন্ন স্থানীয় অস্থায়ী বাজারে বিক্রি করা হচ্ছে। তাই এই করোনা সঙ্কটের মধ্যেও বিভিন্ন শ্রেণীর মানুষ টিসিবির পণ্য ক্রয় করেছেন।

টিসিবির পণ্য কিনতে আসা রুমপা বেগম ও আমেনা খাতুন জানান, আমরা অনেকক্ষণ এই ভিড়ের মাঝে লাইন ধরে টিসিবির পণ্য কিনেছি। টিসিবির মানুষজন লাইন করে দিলেও কিছু মানুষ ঠেলাঠেলি করে লাইন ভেঙে বিশৃঙ্খলা সৃষ্টি করে। যে কারণে টিসিবির পণ্য নিতে কষ্ট হয়।

রাহুল আমীন নামে একজন বলেন, আমি অনেকক্ষণ ধরে লাইনে দাঁড়িয়ে ছিলাম। দেখলাম এখানে সামাজিক দূরত্ব সানা হচ্ছে না তাই আমি টিসিবির পণ্য না কিনেই চলে এসেছি। আমার ধারণা সামাজিকতা দূরত্ব বজায় রাখতে টিসিবির পণ্য বণ্টনে আইনশৃঙ্খলা বাহিনীর থাকা প্রয়োজন।

এব্যাপারে টিসিবির ডিলার রইছ উল্লাহ্ জানান, যারা টিসিবির পণ্য বিতরণে কাজ করছেন তাদেরকে বলে দেওয়া হয়েছে সামাজিক দূরত্ব বজায় রেখে লাইন মোতাবেক পণ্য বিক্রি করতে।

এ ব্যাপারে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ জানান, শৃঙ্খলাবোধ না মেনেই যারা টিসিবির পণ্য, খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এমনকি করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখছেন না তাদেরকে আইনের আওতায় আনা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.