Sylhet Today 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ |  ১৮ এপ্রিল, ২০২০

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহীর নিহত হ‌য়ে‌ছেন। শনিবার (১৮ এপ্রিল) বেলা সা‌ড়ে ৩টায় সিলেট-সুনামগঞ্জ সড়‌কের পশ্চিম পাগলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

‌নিহতরা হল, উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের তারিফ হোসেনের ছেলে নিহত দেলোয়ার হোসেন জিয়াউর (৪০) ও উপ‌জেলার জয়কলস গ্রা‌মের কৃষ্ণ বিশ্বাসের ছেলে মিন্টু কৃষ্ণ বিশ্বাস (২৮)।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপ‌জেলার বা‌ঘের‌কোনা গ্রাম থেকে মোটরসাই‌কে‌লে ক‌রে তিন আরোহী উপজেলা সদ‌রের শা‌ন্তিগঞ্জ বাজা‌রে আসছিলেন। এ সময় সিলেট থেকে সুনামগঞ্জ আসা এক‌টি ট্রাক পেছন থেকে তা‌দের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হো‌সেন জিয়াউর ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত ‌মিন্টু কৃষ্ণ বিশ্বাস‌কে স্থানীয় কৈতক স্বাস্থ্য কেন্দ্রে নি‌য়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তা‌কেও মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্থানীয় মানুষজন ঘাতক ট্রাক‌টি‌কে জব্দ করলেও চালক পালিয়ে যায়। দুর্ঘটনার পর দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর র‌শিদ চৌধুরী নিহতের লাশ উদ্ধার ক‌রে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠা‌নো হ‌বে বলে জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.