Sylhet Today 24 PRINT

ই-টোকেন ছাড়া নারীদের ভারতীয় ভিসা আবেদনের সময় বাড়ল

সংবাদ বিজ্ঞপ্তি  |  ১৪ অক্টোবর, ২০১৬

ই-টোকেন ছাড়া নারী যাত্রীদের ভারতীয় টুরিস্ট ভিসা আবেদন জমার পরীক্ষামূলক কার্যক্রম ১৫ অক্টোবর (শনিবার) পর্যন্ত বাড়ানো হয়েছে। ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

নারী আবেদনকারীরা উত্তরার ৭ নম্বর সেক্টরের ১৮ নম্বর সড়কের ৫৬ নম্বর বাড়িতে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে (আইভিএসি) আবেদনপত্র জমা দিতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিমান, রেল, বাসের (বাংলাদেশ-ভারত বাস সার্ভিসের অনুমোদিত কর্তৃপক্ষের ইস্যুকৃত) টিকিটসহ নারী যাত্রীরা উত্তরার ভিসা আবেদন কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত ভিসা আবেদন জমা দিতে পারবেন। নারী যাত্রীরা বৈধ ভ্রমণ টিকিটসহ তাদের ভ্রমণসঙ্গী নিকটতম পারিবারিক সদস্যদের জন্য টুরিস্ট ভিসা আবেদনপত্র জমা দিতে পারবেন। ভিসাপ্রার্থী নারী আবেদনকারী ও তাদের পরিবারের সদস্যদের আবেদনের সময় (আইভিএসি-র প্রবেশপথে) নিশ্চিত ভ্রমণ টিকিট (কনফার্ম টিকিট) দেখাতে হবে। আবেদনপত্র জমার দিন থেকে ভ্রমণের তারিখ কমপক্ষে ৭ দিন পরে ও সর্বোচ্চ এক মাসের মধ্যে হতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এটি নারী ও তাদের পরিবারের সদস্যদের জন্য ভারতীয় ভিসাপ্রাপ্তি সহজ করা এবং ভারত ও বাংলাদেশের মধ্যে মানুষে-মানুষে যোগাযোগ বৃদ্ধির শুভেচ্ছার নিদর্শন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.