Sylhet Today 24 PRINT

নাভারন সদর ও বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড লকডাউন

বেনাপোল প্রতিনিধি |  ১৬ জুন, ২০২০

মহামারী করোনাভাইরাসের বিস্তার রোধে প্রশাসনের দিক নির্দেশনা অনুযায়ী যশোর জেলার শার্শা উপজেলার নাভারণ সদর ও বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড সম্পূর্ণরূপে লকডাউন ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন) সকালে থেকে উপজেলার নাভারণ সদরের কাজিরবেড়, নাভারন রেলবাজার, উত্তর ও দক্ষিণ বুরুজবাগান এবং বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড নামাজগ্রাম ও দুর্গাপুর গ্রামকে সম্পূর্ণরূপে লকডাউনের আওতাভুক্ত করা হয়।

বিজ্ঞাপন

এ সময় সেখানে উপস্থিত থেকে বাঁশের বেড়া দিয়ে তাতে লকডাউন ব্যানার টানিয়ে এর কার্যক্রম বাস্তবায়ন করেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খানসহ প্রশাসন ও পৌরসভার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস দেশে দিন দিন ভয়াবহ রুপ ধারণ করছে। ইতিমধ্যে সারা দেশে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯। তাই সরকারি সিদ্ধান্ত অনুযায়ী তিনটি ক্যাটাগরিতে বিভক্ত করা হচ্ছে দেশের বিভিন্ন অঞ্চল। রেড জোন, ইয়োলো জোন ও গ্রিন এই তিন ভাগে ভাগ করা হয়েছে করোনা প্রাদুর্ভাবে দেশকে। সেই সাথে দেশে রেড জোন এলাকা লকডাউনভুক্ত ঘোষণা করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় এসব এলাকা লকডাউনের আওতায় আনা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.