Sylhet Today 24 PRINT

চট্টগ্রামে ফ্লু কর্নার ও ইনভেস্টিগেশন সেল ২৭ জুলাই পর্যন্ত

সিলেটটুডে ডেস্ক |  ২৬ জুলাই, ২০২০

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে ‘ফ্লু কর্নার ও ইনভেস্টিগেশন সেল’ নামক বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প নগরীর নগরীর দিদার মার্কেটস্থ সাফা আর্কেড কমিউনিটি সেন্টারে চলমান রয়েছে।

শনিবার সেবা ক্যাম্পের পঞ্চম দিনে ২৫ মে প্রায় শতাধিক জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। সেবা প্রদানকারী চিকিৎসকেরা হচ্ছেন ডা. মেজবাহ উদ্দিন, ডা. মুক্তা চৌধুরী, ডা. শেখ সানজানা শারমিন, ডা. মহিমা তাবাসুম।

যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, সিটির ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য আরাফাত কামাল, এস.আই বেলাল, জৌর্তিময় ধর, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সাংগঠনিক বিভাগীয় ভারপ্রাপ্ত প্রধান ও দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ,স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরী।

উল্লেখ্য যে, আগামী ২৭ জুলাই পর্যন্ত সকাল ৯ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত চিকিৎসা সেবা প্রাপ্তির জন্য ০১৮১৫২০০৭৫১, ০১৮৪৫৮০৮৩০৩ নাম্বারে যোগাযোগ করে সিরিয়াল নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.