Sylhet Today 24 PRINT

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে মাহবুব সভাপতি, অলক সম্পাদক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি |  ০৪ আগস্ট, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইনকিলাবের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মাহবুবুল আলম এবং সাধারণ সম্পাদক পদে এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক দেশ রূপান্তর এবং বাংলাদেশ বেতারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি শহীদুল হুদা অলক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট সোলায়মান বিশু ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, ২০২০-২২ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে মনোনয়নপত্র দাখিলকারীদের বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এবং মনোনয়ন পত্রগুলো বৈধ হওয়ায় নির্বাচনের আবশ্যকতা দেখা দেয়নি। মনোনয়ন পত্র দাখিলকারী কার্যনির্বাহী কমিটির ৯ জনকে গত ২১ জুলাই (মঙ্গলবার) রাতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যরা হলেন সহ সভাপতি দৈনিক যুগান্তরের প্রতিনিধি মো. জোবদুল হক, সহ সাধারণ সম্পাদক ইন্ডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ফয়সাল মাহমুদ, কোষাধ্যক্ষ দৈনিক আলোকিত বাংলাদেশ ও জাগো নিউজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোহা. আব্দুল্লাহ, নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো. তসলিম উদ্দীন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, ডেইলি স্টারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি রবিউল হাসান ডলার এবং দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুল মালেক।

প্রেসক্লাব সূত্র জানিয়েছে, নব নির্বাচিত কমিটি শিগগির দায়িত্ব গ্রহণ করবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.