Sylhet Today 24 PRINT

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ

ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ

সিলেটটুডে ডেস্ক |  ৩০ আগস্ট, ২০২০

চট্টগ্রাম নগরের বায়েজীদ বোস্তামী থানার অক্সিজেন মোড় এলাকায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ আগস্ট) রাত সাড়ে ১০টা থেকে রাত আড়াইটা দিকে এ ঘটনা ঘটে। পরে জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করেছে।

আটককৃতরা হলেন—বাদশা মিয়া, মো. জাবেদ, মো. রবিন ও মো. ইব্রাহীম। পলাতক রয়েছেন মো. শফি। আসামিরা সবাই অক্সিজেন মোড় এলাকায় সিএনজি অটোরিকশাচালক।

পুলিশ জানায়, গতকাল রাত দুইটার দিকে ৯৯৯ থেকে খবর পায় পুলিশ। পরে সালাম কলোনিতে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়ার সময় চারজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা করেছেন।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, গতকাল শনিবার রাত সাড়ে দশটার দিকে ব্যক্তিগত কাজ শেষে রৌফাবাদের বাসায় ফিরছিলেন স্বামী-স্ত্রী। নগরের অক্সিজেন মোড়ে শফি নামের এক ব্যক্তি তাদের পথ আটকান। তারা দুজন স্বামী-স্ত্রী নয় দাবি করে তাঁদের পুলিশে দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে দুজনকে গাড়িতে তোলা হয়। স্বামীকে হাত-পা বেঁধে গাড়িতে বসিয়ে রাখা হয়। স্ত্রীকে পার্শ্ববর্তী সালমা কলোনিতে নিয়ে শফিসহ পাঁচজন ধর্ষণ করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.