Sylhet Today 24 PRINT

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ডে দুই আসামি

সিলেটটুডে ডেস্ক |  ০৫ অক্টোবর, ২০২০

নোয়াখালী জেলার বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় স্বামীকে বেঁধে রেখে এক গৃহবধূকে নিজ ঘরে সংঘবদ্ধভাবে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ২ আসামি মো. রহিম ও রহমত উল্লাহকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (৫ অক্টোবর) ৩নং বেগমগঞ্জ আমলি আদালতের বিচারক মাশফিকুল হক শুনানি শেষে এ আদেশ দেন।

বেগমগঞ্জ থানা পুলিশ দুই আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক রিমান্ড শুনানি শেষে উভয় আসামিকে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায় ৩ দিন এবং পর্ণোগ্রাফি আইনে ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সরকারি রেজিস্ট্রার অফিসার (জিআরও) সহকারী উপ-পরিদর্শক মো. সোহেল রানা বলেন, আসামি মো. রহিম ও রহমত উল্লাহকে ৩নং বেগমগঞ্জ আমলি আদালতে হাজির করা হলে, বিচারক মাশফিকুল হক আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে উভয় আসামিকে ২টি মামলায় ৩ দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি মোল্লা হাবিবুর রসুল মামুন জানান, আসামিদের পক্ষে কোনো উকিল অবস্থান নেবে না বরং বাদিকে সব ধরনের আইনি সহায়তা দেওয়া হবে।

এর আগে, ঘটনার ৩৩ দিন পর ৯ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও আইসিটি আইনে সোমবার (৫ অক্টোবর) রাত ১টায় ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত অভিযান নির্যাতনের ঘটনার প্রধান আসামিসহ ৪ জনকে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে বেগমগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.