Sylhet Today 24 PRINT

ছোট বোনকে ধর্ষণচেষ্টায় বাধা দেওয়ায় বড় বোনকে ছুরিকাঘাত

সিলেটটুডে ডেস্ক |  ১৩ অক্টোবর, ২০২০

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণচেষ্টায় বাধা দেওয়ায় বড় বোনকে কিশোর গ্যাংয়ের সদস্যরা ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত বড় বোনকে (২৫) রাতে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নেওয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন।

রোববার (১১ অক্টোবর) রাতে শিহাচর শাহজাহান রোলিং মিল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করায় সোমবার রাতে তাদের ভাড়া বাসায় হামলা করা হয়।

এ বিষয়ে ওই বড় বোন বলেন, ‘দীর্ঘদিন ধরে আমার ছোট বোনকে (১৫) এলাকার ১৬-১৭ বছরের দুই কিশোর উত্ত্যক্ত করে আসছে। রোববার রাত সাড়ে ৯টার সময় ওই দুজনসহ ১০-১৫ জন কিশোর আমাদের বাসায় আসে। তারা আমার ছোট বোনকে ধর্ষণের চেষ্টা করে। আমাদের চিৎকার চেঁচামেচিতে তারা চলে যায়। এই ঘটনায় রাতে ফতুল্লা মডেল থানায় জিডি করি। এই খবর পেয়ে রাতে আবার তারা বাড়িতে হামলা করে। তার ছোট বোনকে টেনেহিঁচড়ে বের করে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। আমি এবারও বোনকে বাঁচানোর চেষ্টা করি। এ সময় এক কিশোর আমার পেটে ছুরিকাঘাত করে দলবল নিয়ে চলে যায়।’

তিনি আরও বলেন, ‘কিশোর গ্যাংয়ের ভয়ে থানায় গিয়ে তথ্য গোপন করে জিডি করেছিলাম। জিডির বিষয়টি জীবন ও তার লোকজন জানতে পেরে সোমবার রাতে কয়েক দফা আমাদের বাড়িতে হামলা চালায়। টিনের ঘর ও দরজা–জানালা কুপিয়েছে। জিডি তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। জিডি তুলে না নিলে পরিবারের সবাইকে হত্যার হুমকি দিচ্ছে।’

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এই ঘটনায় উপপরিদর্শক (এসআই) জাকির হোসেনকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.