Sylhet Today 24 PRINT

অবসরপ্রাপ্ত শিক্ষককে গলা কেটে হত্যা

সিলেটটুডে ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০২০

নড়াইলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী বেসরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক অরুণ রায়কে (৭২) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলা সদরের ব্যানাহাটি গ্রামে নিজ বাড়িতে এই ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত ৮টার দিকে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গ্রামবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায় সদরের তুলারামপুর ইউনিয়নের ব্যানাহাটি গ্রামে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে চাকরির সুবাদে জেলার বাইরে অবস্থান থাকেন। তবে তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসেন। শুক্রবার সারাদিন অরুণ রায়ের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে আসেন। পরে মই বেয়ে দুইতলা ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় অরুণ রায়ের লাশ দেখতে পান।

তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় একাই থাকতেন, আর কেউ থাকতেন না। বৃহস্পতিবার রাতে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন অরুণ রায়কে গলা কেটে হত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, বিষয়টি পুলিশ শুক্রবার সন্ধ্যার পর জানতে পেরেছে।

ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান ওসি ইলিয়াছ হোসেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.