Sylhet Today 24 PRINT

খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে সম্পাদক পরিষদের শোক

সিলেটটুডে ডেস্ক |  ২৫ নভেম্বর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে সম্পাদক পরিষদ। তিনি সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

সম্পাদক পরিষদের সভাপতি দ্য ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম স্বাক্ষরিত শোকবার্তায় বলা হয়, তার দীর্ঘ সাংবাদিকতা জীবনের অভিজ্ঞতা ও দক্ষ নেতৃত্বগুণ পরিষদকে স্বাধীন সাংবাদিকতার অবস্থান ধরে রাখতে সাহায্য করেছে। প্রগতিশীল আদর্শের সঙ্গে তার আজীবন সম্পৃক্ততা এবং মুক্তিযুদ্ধের মূল্যবোধকে সমর্থন করে ধর্মনিরপেক্ষ রাজনীতি ও সাংস্কৃতিক মূল্যবোধের প্রতি তার নিরলস প্রতিশ্রুতির কারণে তিনি নেতৃস্থানীয় ব্যক্তিত্বে পরিণত হয়েছিলেন।

তার মৃত্যু সাংবাদিকতার জগতে এক অপূরণীয় ক্ষতি উল্লেখ করে সম্পাদক পরিষদের শোক বার্তায় আরও বলা হয়, সাংবাদিকতা পেশায় তিনি অনেক কিছু দিয়েছেন এবং আরও অনেক কিছুই দেয়ার ছিল, যা থেকে তরুণ প্রজন্মের সাংবাদিকেরা বঞ্চিত হবেন। হাস্যোজ্জ্বল, সব সময়ই আন্তরিক এবং নিরন্তর আশাবাদী মানুষটি সব সময়ই সহজ-সরল এবং নীতিবোধ নিয়ে জীবন যাপন করতেন বলেও শোক বার্তায় উল্লেখ করা হয়।

শোক বার্তায় মুনীরুজ্জামানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খন্দকার মুনীরুজ্জামান। তার বয়স হয়েছিল ৭৪ বছর। করোনায় সংক্রমিত হয়ে গত ৩১ অক্টোবর রাতে তাকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। তার স্ত্রী ডা. রোকেয়া এবং একমাত্র পুত্রও একজন চিকিৎসক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.