Sylhet Today 24 PRINT

নানা আয়োজনে গলাচিপায় মহান বিজয় দিবস উদযাপিত

গলাচিপা সংবাদদাতা |  ১৬ ডিসেম্বর, ২০২০

পটুয়াখালীর গলাচিপায় নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

বুধবার ভোর ৫টায় গলাচিপা থানা প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। ওই দিন সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি অফিস, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠান এবং বিভিন্ন বাসাবাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

দিবসটি উপলক্ষে সকাল ৭টা ৩০ মিনিটে উপজেলা মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধু ম্যুরালে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। পরে সকাল ৮টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ। এছাড়া সভায় সরকারি ও বে-সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.