Sylhet Today 24 PRINT

কক্সবাজারে ব্রাজিল সমর্থকের বিষপান

সিলেটটুডে ডেস্ক |  ১১ জুলাই, ২০২১

কোপা আমেরিকা কাপের ফাইনালে পরাজয় সইতে না পেরে কক্সবাজারের রামুতে মোহাম্মদ কামাল হোসেন (২৪) নামে ব্রাজিল দলের এক সমর্থক বিষপান করেছেন বলে খবর পাওয়া গেছে। রোববার (১১ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার চাকমারকুল ইউনিয়নের ৬নং ওয়ার্ড উত্তর চাকমারকুল গ্রামে নিজ বাড়িতে তিনি বিষপান করেন।

স্থানীয়রা জানান, কামাল ব্রাজিলের কট্টর সমর্থক। সকালে কোপা আমেরিকার ফাইনাল খেলায় আর্জেন্টিনার কাছে এক গোলে হেরে যায় ব্রাজিল। এতে সে মানসিকভাবে ভেঙে পড়ে এবং একপর্যায়ে বিষপান করে। লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার এফাজুল হক জানান, ওই যুবককে হাসপাতালে আনা হলে প্রাথমিকভাবে তাকে পাকস্থলী ওয়াশ করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী বলেন, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন।

তবে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসারত কামাল হোসেন বলেন, ‘কোপা আমেরিকার ফাইনাল খেলায় আর্জেন্টিনার কাছে ব্রাজিল হেরে যাওয়ার কারণে নয়, অন্য ব্যাপারে রাগের মাথায় আমি বিষপান করেছি। বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি নাকি খেলার কারণে বিষপান করেছি। তা সঠিক না।’ তবে অন্য কী করণে তিনি বিষপান করেছেন, তা বলতে রাজি হননি কামাল হোসেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.