Sylhet Today 24 PRINT

কুমিল্লায় মুরাদ হাসানের বিরুদ্ধে মামলার আবেদন

সিলেটটুডে ডেস্ক |  ১৯ ডিসেম্বর, ২০২১

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুই জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে মামলার আবেদন করা হয়েছে। মামলার অপর আসামি হলেন অনলাইন প্ল্যাটফর্মে মুরাদ হাসানের সাক্ষাৎকার নেওয়া মহিউদ্দিন হেলাল নাহিদ।

রোববার (১৯ ডিসেম্বর) কুমিল্লার আমলি আদালত-১ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের আদালতে এ মামলাটির আবেদন করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র উপদেষ্টা অ্যাডভোকেট মো. আতিকুল ইসলাম।
আদালত আবেদনটি আমলে নিয়েছেন এবং এবিষয়ে পরে সিদ্ধান্ত দেবেন বলে জানিয়েছেন। আতিকুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমান সম্পর্কে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান অত্যন্ত নোংরা ভাষায় অশালীন ও কুরুচিপূর্ণ কথা বলেছেন। এছাড়া তিনি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন কথা বলে জিয়া পরিবারকে সারা দেশের মধ্যে হেয় করেছেন। তার এসব কথা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এমন কুরুচিপূর্ণ কথা সভ্য সমাজে মেনে নেওয়া যায় না। তাই বিবেকের তাড়নায় ডা. মুরাদ হাসান ও টকশোর উপস্থাপক মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে মামলাটি করেছেন। বিচারক মো. মাজহারুল হক মামলার বিষয়ে সিদ্ধান্ত পরে জানাবেন বলে জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.