Sylhet Today 24 PRINT

শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে গলাচিপায় মানববন্ধন

গলাচিপা প্রতিনিধি |  ৩০ জুন, ২০২২

সাভার আশুলিয়া হাজী ইউনুছ আলী স্কুল এন্ড কলেজের প্রভাষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবং নড়াইল মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করার প্রতিবাদে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১টায় গলাচিপা সরকারি কলেজের শিক্ষক পরিষদের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

কলেজের সামনের সড়কে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষক পরিষদের সভাপতি মো. ফোরকান কবির, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও প্রভাষক আব্দুল ওহাব মিয়া, প্রভাষক সাইদুল ইসলাম মোল্লা।

এছাড়াও মানববন্ধনে সহকারী অধ্যাপক সঞ্জীব কুমার বিশ্বাস, মো. লিয়াকত হোসেন শেখ ও মো. রোকনুজ্জামান খান, প্রভাষক মো. মনিরুল ইসলাম, মো. মহসিন, মো. জাহাঙ্গীর কবির, মো. নজরুল ইসলাম, তাপস কুমার কর্মকার, মো. মামুন, মনিরা আক্তার পলি, মোসা. রুমা বেগম, মো. ইয়াকুব হোসেন, পপি রানী সাহা, নার্গিস নাহার নিরু, মোসা. মরিয়ম, ঝন্টু দেবনাথ, গ্রন্থাগার মো. আবু হানিফ বিশ্বাস, শরীর চর্চা শিক্ষক আ. জলিল, কম্পিউটার প্রদর্শক শাওন পাল, অফিস সহকারী মো. লোকমান গাজীসহ কলেজের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা সাভারে ছাত্রের হাতে শিক্ষক হত্যা এবং নড়াইলে পুলিশের উপস্থিতিতে অধ্যক্ষকে লাঞ্ছিত করার জন্য পুলিশ প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দকেই দায়ী করেছেন। শিক্ষকরা জাতির বিবেক। শিক্ষাঙ্গনে শৃঙ্খলা বজায় রাখতে এবং শিক্ষক হত্যা ও লাঞ্ছিত করার সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.