Sylhet Today 24 PRINT

পিকনিকে গিয়ে পদ্মায় গোসল, স্ত্রীর মৃত্যু, স্বামী নিখোঁজ

সিলেটটুডে ডেস্ক |  ২৪ ডিসেম্বর, ২০২২

পিকনিক করতে গিয়ে পদ্মা নদীতে গোসল করতে নেমে রাজশাহীর এক ব্যাংক কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। একই সঙ্গে তলিয়ে যাওয়া তার স্ত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

গতকাল শুক্রবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ মহল্লার বিপরীতে বালুগ্রাম নামক স্থানে পদ্মা নদীতে এ ঘটনা ঘটেছে।

নিখোঁজ ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের রূপণ (৩৮) উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত। তিনি রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার বাসিন্দা। তার স্ত্রীর নাম মাঞ্জুরী তানভীর নিশি (৩২)।

শুক্রবার সকালে এই দম্পতিসহ শ্রীমন্তপুর মহল্লার ১৫-২০ জন নৌকায় চড়ে পদ্মার বালুগ্রাম চরে পিকনিক করতে গিয়েছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী সদর স্টেশনের সাব-অফিসার নমির উদ্দিন জানান, পিকনিকে গিয়ে রান্নাবান্নার পর কয়েকজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। এ সময় সালাহউদ্দিন ও মানজুরিসহ তিনজন তলিয়ে যান। তখন সঙ্গে থাকা অন্যরা মানজুরিসহ দুজনকে উদ্ধার করেন। তাদের হাসপাতালে নেওয়ার পথে মাঞ্জুরীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। রাজশাহী সদর স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেছে। নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধানে পদ্মার তলদেশে উদ্ধার অভিযান চলছে। তবে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.