Sylhet Today 24 PRINT

ইসলামী ব্যাংকের রেমিট্যান্স গ্রাহকদের জন্যে মোটরসাইকেল পুরস্কার

সিলেটটুডে ডেস্ক |  ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে রেমিট্যান্স প্রেরকদের মধ্যে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে (রোববার থেকে বৃহস্পতিবার) একটি করে মোটরসাইকেল উপহার দেওয়া হবে।

এ অফার ১ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত চলবে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার রেমিট্যান্স উৎসবে এই পুরস্কারের তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন রিয়া মানি ট্রান্সফারের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডাইরেক্টর সোহাইল শামসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান ও জে কিউ এম হাবিবুল্লাহ।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বিরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আলতাফ হুসাইন, মো. নাইয়ার আজম, মো. সিদ্দিকুর রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন এবং চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ওভারসিজ ব্যাংকিং ডিভিশনের প্রধান সাইফুদ্দিন মো. খালেদ। ধন্যবাদ জ্ঞাপন করেন রিয়া মানি ট্রান্সফার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার এ কে এম নাজমুল হোসাইন। এছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জরা ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.