Sylhet Today 24 PRINT

পোল্ট্রি ফার্মে আগুন, ৫ লাখ টাকার ক্ষতি

সিলেটটুডে ডেস্ক |  ২২ মে, ২০২৩

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ৭ নম্বর ওয়ার্ডে বলইবুনিয়া গ্রামের সানু চৌকিদারের বাড়ির পোল্ট্রি ফার্মে রাতের আঁধারে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০ মে (শনিবার) রাত ১০টার দিকে মৃত আবদুর রহমান চৌকিদারের বাড়িতে জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে ছোট ভাই সানু চৌকিদারের সাথে বড় বোন হামিদা বেগমের সাথে কথাকাটাকাটি ও ঝগড়া হয়। এতে করে সানু চৌকিদার ও স্ত্রী জ্যোৎস্না বেগমকে মারধর করে বড় বোন হামিদা বেগম ও হুমকি ধমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন সানু চৌকিদার।

সানু চৌকিদার আরও বলেন, রাত আনুমানিক ৩টার দিকে পোল্ট্রি ফার্মে আগুন দেখতে পেয়ে চিৎকার দিলে পাশের বাড়ির লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পোল্ট্রি ফার্মের সবটুকু পুড়ে যায়। এতে আনুমানিক পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয় বলে শানু চৌকিদার জানান।

স্থানীয় জহির খান, সালাম চৌকিদারসহ আরও অনেকে বলেন, সানু চৌকিদার ১০ বছর আগে পিতা হারান। ব্যাংক থেকে ঋণ করে একটি পোল্ট্রি ফার্ম করেন।

স্থানীয় রিয়াজ মৃধা বলেন, রাতে ভাই-বোনের মধ্যে ঝগড়া হয়, এই বিষয়টি আমাকে সানু চৌকিদার জানায় এবং তাদেরকে বলি বিষয়টি কাল সকালে দেখবো। তবে গভীর রাতে ঘরে আগুন লাগানোর ঘটনা ঘটে এবং এটা আসলেই অনৈতিক কাজ।

এ ঘটনায় সানু চৌকিদার গলাচিপা থানায় উপস্থিত হয়ে বড় বোন হামিদা বেগম, ভাগ্নে অহিদুল ও রুহুল আমিন হাওলাদারকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করেন।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.