Sylhet Today 24 PRINT

ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল চাকরির খোঁজে আসা যুবকের, ভাই হাসপাতালে

সিলেটটুডে ডেস্ক |  ১১ জুলাই, ২০২৩

নারায়ণগঞ্জের কাঁচপুর সেতুর মোড়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মারা গেছেন এক যুবক। একই ঘটনায় আহত হয়েছেন ওই যুবকের ছোট ভাই।

পুলিশ জানায়, দুই ভাই কাজের সন্ধানে চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণঘাটা এলাকা থেকে মঙ্গলবার (১১ জুলাই) সকাল পাঁচটার দিকে বাস থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেতুর মোড়ে নামেন। পরে ছিনতাইকারীর কবলে পড়েন তারা।

নিহত যুবকের নাম আরমান হোসেন সোহান। সে চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণঘাটা গ্রামের হোসাইন মিয়ার ছেলে। ২২ বছর বয়সী এই যুবক এ বছর পটিয়ার মাইফুলা কবির কারিগরি বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন বলে জানা গেছে। এই ঘটনায় তার ২০ বছর বয়সী ছোট ভাই মো. রিপন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হতাহতদের স্বজন গোলাম মোস্তফা বলেন, সোমবার রাতে পটিয়া থেকে বাসে উঠেন দুই ভাই। ভোরে বাস থেকে কাঁচপুর সেতুর ঢালে নেমে আমাকে মোবাইলে কল দেন। আমি তাদের আনতে কাঁচপুর সেতুর উত্তর পাশের ঢালে গিয়ে না পেয়ে মোবাইলে কল দেই। তখন অপর প্রান্ত থেকে চিৎকার শুনতে পাই। পরে কাঁচপুর মোড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশের সহযোগিতায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সকালে দুই ভাইকে ছুরিকাহত অবস্থায় হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই মারা যান, ছোট ভাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ বলেন, পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এই ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.